রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ফরিদগঞ্জ পৌরসভার সচিব খোরশেদ আলম আর বেঁচে নেই

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৪২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ৩:০২ অপরাহ্ণ

 

এ.এস.লিটন
চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার সচিব ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এ.কে.এম খোরশেদ আলম আর বেঁচে নেই। তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিল রোগে অসুস্থ থাকার পর ৪ এপ্রিল সোমবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটের সময় ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজেউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৫৬ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম জানাজার নামাজ ৫ এপ্রিল বিকেল ৪ টায় ফরিদগঞ্জ পৌরসভার মাঠে ও ২য় জানাজা তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার খাসিপুর গ্রামে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করে।
এদিকে পৌরসভা সূত্রে জানা গেছে, তিনি ১৯৯৪ সালের ৪ এপ্রিল তৎকালিন ফরিদগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদ সচিব হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ফরিদগঞ্জ উত্তর ইউনিয়নটি পৌরসভায় উন্নিত হলে পর্যায়ক্রমে পদোন্নতি পেয়ে পৌর সচিব হিসেবে সর্বশেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন।
এদিকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে গভীর শোক প্রকাশ করেছেন, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাব, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের চাঁদপুর জেলা শাখা ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ফরিদগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর