রবিবার, ২৯ মে ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ বাজারে পুলিশের জনসচেতনতামূলক প্রচারণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬২ বার পঠিত
আপডেট : সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১:৫১ অপরাহ্ণ

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
পবিত্র মাহে রমজান ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জে জনসচেতনমূলক প্রচারাভিযান পরিচালনা করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন অলি-গলিতে মাইকিং করে ক্রেতা-বিক্রেতা, পথচারী এবং যানবাহনের চালক ও যাত্রীদের সর্তক ও সচেতন করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ।
এ সময় তিনি হাজীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে সিএনজিচালিত স্কুটার ও অটোরিকশা চালকদের উদ্দেশ্যে বলেন, পবিত্র মাহে রমজান মাসে বাজারে আসা ক্রেতা ও পথচারীদের ব্যাপক সমাগম হবে। তাই যেখানে-সেখানে দাঁড়িয়ে বাজারে যানজটের সৃষ্টি করবেন না। আপনারা হাজীগঞ্জ থানা পুলিশকে সহযোগিতা করুন। আপনাদের সবার সহযোগিতায় আমরা একটি সুন্দর হাজীগঞ্জ উপহার দিতে সক্ষম হবো।
একই সময়ে ব্যবসায়ী ও ক্রেতাদেরও রমজানের শুভেচ্ছা জানিয়ে মো. সোহেল মাহমুদ বলেন, পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ বাজারে অনেক লোকের সমাগম হবে। এই জনসমাগমকে কেন্দ্র করে ছিনতাইকারী ও প্রতারক থেকে আপনারা সাবধান থাকুন। ক্রেতা-বিক্রেতাদের ব্যবসায়িক ও ব্যাংকিং কাজে বেশি টাকার লেনদেন হলে পুলিশের সহযোগিতা নিন এবং কাউকে সন্দেহ হলে তাৎখনিক পুলিশকে অবহিত করুন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক ব্যবস্থাপনায় জনসচেতনতামূলক প্রচারণায় তিনি বলেন, বাজারে সাদা পোশাকে ও টহল পুলিশ নিয়মিত দায়িত্ব পালন করছে। আইন-শৃঙ্খলাজনিত যে কোন প্রয়োজনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর