বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডে প্রথম দফায় টিসিবির পন্য বিক্রি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৬ বার পঠিত
আপডেট : শনিবার, ২ এপ্রিল, ২০২২, ৭:৪১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
আসন্ন পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে হাজীগঞ্জ পৌরসভা এলাকায় ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি শুরু হয়েছে। শনিবার দুপুরে (২ এপ্রিল) পৌরসভাধীন ৪নং ওয়ার্ডে টিসিবি পন্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন, পৌর প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী।
এ সময় মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের এক কোটি পরিবারকে সাশ্রয়ী মূল্যে ছয়টি নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহ করবে টিসিবি। এর মধ্যে হাজীগঞ্জ পৌরসভা এলাকায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলমের দিক-নির্দেশনায় তালিকা সম্পন্ন করা হয়েছে এবং সেই তালিকা অনুযায়ী ইতিমধ্যে বিক্রি কার্যক্রম শুরু করা হয়।
তিনি আরো বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী সাশ্রয়ী মূল্যে দুই দফায় নিত্যপ্রয়োজনীয় পণ্য সাশ্রয়ী মূল্যে তালিকাভুক্তদের কাছে পৌঁছে দেয়া হবে। এর মধ্যে প্রথম দফায় ৪৬০ টাকায় ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি ও ২ কেজি মশুর ডাল বিক্রি করা হচ্ছে। প্রথম দফায় বিক্রি শেষ হলে দ্বিতীয় দফায় বিক্রি কার্যক্রম শুরু হবে।
এদিন দুপুরে পৌরভার ৪নং ওয়ার্ডের তাকওয়া মসজিদ সংলগ্ন হোয়াইট হাউজ এলাকায় টিসিবির পন্য বিক্রয়কালে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাবে (ট্যাগ অফিসার) উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আফছার উদ্দিন, পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহআলম, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল আরকেনিউজ৭১ এর প্রধান সম্পাদক এবি ছিদ্দিক রানা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর