মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

আইসিইউতে চিকিৎসাধীন মাও আবু সুফিয়ান খাঁন আল কাদেরী, সুস্থতায় দোয়া কামনা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৬৩ বার পঠিত
আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৭:০১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ এর কো-চেয়ারম্যান ও চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় (বদরপুর) কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পীর শায়েখ আলহাজ্ব মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরী গুরুতর অসুস্থ।
তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। গত সোমবার (২৮ মার্চ) দুপুরে অটোরিকশা যোগে হাজীগঞ্জ বাজার থেকে টোরাগড় গ্রামের নিজ বাসায় যাওয়ার পথে অচেতন হয়ে পড়েন (জ্ঞান হারিয়ে ফেলেন)। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এরপর জরুরি ভিত্তিতে কুমিল্লা মুন হাসাপাতালের আইসিইউতে নেয়া হয় মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরীকে। সেখানে তার শারিরিক অবস্থার অবনতি হলে (জ্ঞান না ফেরায়) রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন বলে তার পারিবারিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।
এ দিকে মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরীর সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন, তার পরিবাবের লোকজন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ ও গাউছিয়া কমিটির নেতৃবৃন্দ। এছাড়াও হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় (বদরপুর) কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফ কমপ্লেক্সের কর্মরতরাও দোয়া চেয়েছেন।
মাও. মো. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরীর বড় ছেলে মাও. মো. রহমত উল্যাহ খানঁ আল কাদেরী জানান, তাঁর বাবা ব্রেইন স্ট্রোক করে অটোরিকশা থেকে পড়ে যান। এতে করে ব্রেইন স্ট্রোকের পাশাপশি তাঁর মাথায় মারাত্মক আঘাত পাওয়ায় ব্রেইনে রক্তক্ষরণ হয়েছে।
তিনি বলেন, বর্তমানে আব্বা হুজুর স্কয়ার হাসপাতালের নিউরো আইসিইউতে চিকিৎসাধীন আছেন। এখনো জ্ঞান ফিরে নাই। আগামীকাল (বৃহস্পতিবার) সিটিস্কিনের পর ডাক্তার সিদ্ধান্ত নিবেন অপারেশনের প্রয়োজন হবে কিনা। তাই তার বাবার সুস্থতা কামনা করে তিনি সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর