রবিবার, ২২ মে ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

শাকিবের আমেরিকান নায়িকা কোর্টনি কফি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ১২:১৭ অপরাহ্ণ

শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি। সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মহরত হলো দেশীয় সিনেমার। সেই সিনেমায় আবার অভিনয় করবেন আমেরিকান অভিনেত্রী। চমকটা দিয়েছেন ঢাকাই সুপারস্টার শাকিব খান। বাংলাদেশ সময় মঙ্গলবার (২৯ মার্চ) ভোরে নিউইয়র্কের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে শাকিব প্রযোজিত নতুন সিনেমা ‘রাজকুমার’-এর মহরত।

সেই আয়োজনে পরিচয় করিয়ে দেওয়া হয় মার্কিন  নায়িকাকে। তার নাম কোর্টনি কফি। মার্কিন মুলুকে এটাই শাকিব খানের প্রথম ভ্রমণ। আর সেখানেই পেলেন মার্কিন নায়িকা। অনেকেরই জানা হয়ে গেছে, যুক্তরাষ্ট্রে বসেই ছবি প্রযোজনা করছেন ঢাকাই ছবির শীর্ষ এ তারকা।

সিনেমাটির মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘আমাদের দেশে হল কমতে কমতে শুন্যের কোঠায় চলে যাচ্ছে। বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড়শ হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো। এটা বাংলা সিনেমার নতুন দিগন্ত তৈরী করবে।

‘রাজকুমার’ পরিচালনা করছেন হিমেল আশরাফ। এই সিনেমার জন্য কয়েক ধাপে অডিশন নেওয়ার পর কোর্টনি কফিকে নির্বাচিত করা হয়েছে। তার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। থিয়েটারে কাজ করছেন অনেকদিন ধরে। সম্প্রতি শর্টফিল্মেও অভিনয় করেছেন বলে জানা যায়।

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের একটি পেশাদার এজেন্সির মাধ্যমে অভিনেত্রী বাছাই করেছেন তারা। ওই এজেন্সি প্রথমে ৮৭ জনের একটি তালিকা দেয়। সেখান থেকেই নানান পর্বে বাছাই শেষে কোর্টনিকে পছন্দ করেন তারা।

‘রাজকুমার’ সিনেমাটি প্রযোজনা করছে শাকিবের প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহপ্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে সিনেমাটির শুটিং। নিউইয়র্ক, মায়ামি সমুদ্র সৈকতসহ দেশটির কিছু আকর্ষণীয় লোকেশনে হবে চিত্রায়ন। এরপর আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর