বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

স্বাধীনতা ও জাতীয় দিবসে হাজীগঞ্জ থানা পুলিশের বিনম্র শ্রদ্ধা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১২:৪৩ অপরাহ্ণ

 

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। দিবসটি উপলক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদের নেতৃত্বে শনিবার (২৬ মার্চ) সকালে উপজেলা চত্ত্বরে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ এ পুস্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক তত্ত্বাবধানে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ এ পুস্পস্তবক অর্পণসহ এদিন সকালে সুর্যোদয়ের সাথে সাথে হাজীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উপজেলা চত্ত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করা হয়।

এ ছাড়াও উপজেলা প্রশাসন কর্তৃক হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্যারেডের নেতৃত্ব দেয় হাজীগঞ্জ থানা পুলিশ। প্যারেডে সালাম প্রদর্শণ করেন উপ-পরিদর্শক মো. আল আমিন।

এ সময় হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, উপ-পরিদর্শক (এসআই) মো. মিছবাহুল আলম চৌধুরী ও মো. আব্দুল আজিজসহ অন্যান্য কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর