শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২১ বার পঠিত
আপডেট : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের সুহিলপুর উচ্চ বিদ্যালয়ে বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (২৬ মার্চ) সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন টিটুর নেতৃত্বে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষক-কর্মচারীরা।
এরপর এ দিন সকাল থেকে দুপুর পর্যন্ত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে বিদ্যালয় হলরুমে স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রোটা. আহসান হাবীব অরুন।
সহকারী শিক্ষক জাহিদ হাসানের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সদস্য মো. ওমর ফারুক, মো. শাহ আলম পাটওয়ারী, মোবারক হোসেন, আবু সায়েদ, খোরশেদ আলম, সালেহা বেগম, শিক্ষকদের পক্ষে উত্তম কুমার দেবনাথ, রহিমা বেগম, শিক্ষার্থীদের পক্ষে মাহিয়া মাহী ও আল মামুন প্রমুখ।
বক্তব্য শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সহকারী শিক্ষক মো. শাহদাত হোসেন। এর আগে পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত করেন জান্নাতুল ফেরদাউস।
এরপর ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর