শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

হাজীগঞ্জের ইটবাহী ট্রাকের চাকায় পিষ্ট হকার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১৫ বার পঠিত
আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২, ২:২৭ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে দ্রুতগামী ইটবাহী ট্রাক চাপায় একজন হকার ঘটনাস্থলে মারা গেছেন। শনিবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের খাটরা-বিলওয়াই সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ইউনুস নিহতের মরদেহ উদ্ধার করে।
নিহত মোজাম্মেল হক (৫৫) নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার জিগনদান বাংলা বাজার গ্রামের ইউনুস সর্দার বাড়ির মো. ইউনুসের ছেলে। তিনি পেশায় একজন হকার। তিনি দীর্ঘদিন ধরে হাজীগঞ্জসহ চাঁদপুরের বিভিন্ন এলাকায় হকারি করে খৈ-মুড়ি বিক্রি করেন।
প্রত্যক্ষদর্শী সিএনজিচালিত স্কুটারের চালক তাজুল ইসলাম জানান, হাজীগঞ্জ বাজার থেকে তাঁর স্কুটারে উঠেন মোজাম্মেল হক নামের এই যাত্রী। স্কুটারটি খাটরা-বিলওয়াই এলাকায় পৌছালে তার ব্যবহৃত গামছটি কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে পড়ে যায়। পরে স্কুটার থেকে নেমে গামছা তোলার সময় দ্রুতগামী ইটবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়।
এতে করে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। এ সময় ইটবাহী ঘাতক ট্রাকটি নিয়ে পালিয়ে যান চালক। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ বিষয়ে উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুস মিয়া জানান, নিহতের পরিচয় সনাক্ত করে তার পরিবারের লোকজনের সাথে কথা হয়েছে। তারা নারায়নগঞ্জ থেকে হাজীগঞ্জের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করা হয়েছে। তিনি বলেন, ট্রাকটি চিহৃিতকরনে কাজ চলছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর