শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে চালক-হেলপার নিহত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৪২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ৬:০৭ অপরাহ্ণ

দিনাজপুরের ফুলবাড়ীতে পণ্যবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন অপর ট্রাকের চালক। শুক্রবার (২৫ মার্চ) রাত পৌনে তিনটায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফকিরপাড়াস্থ লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নাটেরের সিংড়া উপজেলার কলম নদকারপাড়া জয়নগরের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ট্রাকচালক এসকে সাইফুল ইসলাম (৪৯) এবং বগুড়ার নন্দীগ্রামের উত্তমপুরহাটের তসির প্রামাণিকের ছেলে একই ট্রাকের হেলপার খোরশেদ হোসেন প্রামাণিক (৪০)। গুরুতর আহত নওগাঁর মহাদেপুর গ্রামের বাসিন্দা অপর ট্রাকের চালক সাইদুর রহমান (৪৫) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, একটি ট্রাক ইয়ন এগ্রো ইন্ডাষ্ট্রিজের আলুর বীজ নিয়ে দিনাজপুরের সেতাবগঞ্জ থেকে নওগাঁ যাচ্ছিল। শুক্রবার (২৫ মার্চ) রাত পৌনে তিনটায় ফকিরপাড়াস্থ লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের সামনে পঞ্চগড়গামী ইট বহনকারী অন্য আরেকটি ট্রাকের সঙ্গে আলুর বীজবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. সোহেল রানা বলেন, ‘ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে একটি ট্রাকের চালক ও হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে৷ অপর ট্রাকটির চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে।’

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, ‘বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একটি ট্রাকের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। ট্রাক দুটো উদ্ধারে কাজ চলছে। ধারণা করা হচ্ছে ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ নেওয়া হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর