শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী আমরা যুদ্ধ চাই না: প্রধানমন্ত্রী চাঁদপুর সদর-পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

চাঁদপুর শহরের বিষ্ণুদী রোডস্থ আবদুর রহমান মুন্সী জামে মসজিদের উদ্বোধন  

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৭ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ৭:৩৭ অপরাহ্ণ

 

চাঁদপুর শহরের বিষ্ণুদী রোডস্থ আবদুর রহমান মুন্সী জামে মসজিদ শুক্রবার ২৫ মার্চ জুমার নামাজ আদায়ের মাধ্যমে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এতে নামাজের ইমামতি করেন এবং আখেরি মোনাজাত পরিচালনা করেন জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি ও জেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি মাওলানা মোঃ সাইফুদ্দিন খন্দকার। মিলাদ-কিয়াম পরিচালনা করেন জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬ সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী।

জুমার নামাজ শেষে মোনাজাতের পূর্বে বক্তব্য রাখেন মসজিদের উপদেষ্টা ও কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬ এর সভাপতি এ এস এম শফিকুর রহমান, আবদুর রহমান মুন্সী জামে মসজিদের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক শেখ জহিরুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কাজী হুমায়ূন কবির, মসজিদের উপদেষ্টা সদস্য ও বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এম এ খালেক মিয়াজী, মসজিদের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসাইন, মোঃ সিরাজুল ইসলাম, কাজী আবদুর রব, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাংকার মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ মজিবুর রহমান,সহ সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল মৃধা, কোষাধ্যক্ষ কাজী আব্দুল গুফুর, ইসলামিক পাঠাগার সম্পাদক কাজী জয়নাল আবেদীন খোকন,সদস্য মোঃ জিয়াউদ্দিন , মোঃ হারুন মিজি, মোঃ মিলন মাঝী, হাবিব বেপারী,বেলায়েত হোসেন গাজী, আনোয়ার হোসেন আনু মিজিসহ বাবুরহাট স্কুল এন্ড কলেজের প্রফেসর মোঃ জাকির হোসেন, কমিউনিটি পুলিশিং ব্যাংক কলোনী মহল্লার কমিটির সভাপতি মোঃ মফিজুর রহমান মিয়াজী, ডাঃ মোঃ এনামুল হক, বিষ্ণুপুর মদিনা জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হোসেন, ভূমি সহকারী কর্মকর্তা জামাল উদ্দিন খান স্বপন, পৌর ১৫নং ওয়ার্ড জমইয়াতে হিযবুল্লাহর প্রচার সম্পাদক মোঃ ইসহাক মাতাব্বরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে এবং মসজিদের দাতা সদস্য সহ এলাকার মৃত মুসলমানদের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। উপস্থিত সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ এপ্রিল আবদুর রহমান মুন্সী জামে মসজিদ নামে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। মসজিদটির দাতা সদস্য মরহুম শামসুল হক মুন্সী উরফে শামছুল মেম্বার। তিনি মসজিদের নামে ৬ শতাংশ জায়গা দান করেন এবং তার বাবা মরহুম আবদুর রহমান মুন্সির নামে এই মসজিদটি নামকরণ করা হয়। মরহুম শামসুল হক মুন্সী তিনি তৎকালীন তরপুরচণ্ডী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন এবং বিষ্ণুদী রোডস্থ বর্তমান মসজিদের পাশেই তার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর