বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

ওমানে হাজীগঞ্জের আরো এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ৬:১৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
ওমানে আরো এক বাংলাদেশী যুবক মারা গেছেন। কামাল মোল্লা (৩৮) নামের ওই যুবক বৃহস্পতিবার দিবাগত রাতে ওমানের সোহার কাবুরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের মোল্লা বাড়ির মহেব মোল্লার ছেলে।
নিহত কামাল মোল্লা জীবিকার তাগিদে গত পাঁচ বছর যাবৎ ওমানে রয়েছেন। তার বাবা, মা, ৭ ভাই ও বোন, স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। এ দিকে পরিবারের লোকজন ও ওই ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব নিহত ইয়াছিনের মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের সু-দৃষ্টি কামনা করেন।
এদিকে এর আগে গত বুধবার দিবাগত রাতে ওমানের সালালাহ্ প্রদেশের ইয়াছিন হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সে দেশের প্রাদেশিক পুলিশ। তবে নিহতের পরিবার বলছে এটি আত্মহত্যা নয়, হত্যা।
কারণ হিসাবে ইয়াছিনের বাবা জানান, ইয়াছিনের গলায় ফাঁস দেয়া অবস্থায় থাকলেও ফ্লোরের সাথে হাঁটু গেঁড়ে বসাবস্থায় ছিল। তাছাড়া তার শরীরে আঘাতের চিহৃ দেখা গেছে। ইয়াছিন হোসেন হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর গ্রামের নোয়াব আলী বাড়ির মো. জহিরুল ইসলামের বড় ছেলে।
তার বাবা, মা, স্ত্রী, তিন বছর বয়সি এক মেয়ে ও নবজাতক দুই ছেলে সন্তান রয়েছে। ছুটিতে এসে গত পহেলা ফেব্রুয়ারী আবারো ওমানে পাড়ি দেন ইয়াছিন। নিহতের পরিবার, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন মজুমদার ইয়াছিনের মৃত্যুর রহস্য উদঘাটন ও মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের কাছে আবেদন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর