শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

৯৯ স্পোর্টস ক্লাব এর পিকনিক সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০৫ বার পঠিত
আপডেট : শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১:০০ পূর্বাহ্ণ

 

 

স্টাফ রিপোর্টার

৯৯ স্পোর্টস ক্লাব এর পিকনিক সম্পন্ন হয়েছে। গত ১৭ মার্চ বৃহস্পতিবার ঢাকার খিলক্ষেত এলাকায়  এ পিকনিক অনুষ্ঠিত হয়। ঢাকা সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসএসসি ৯৯ ব‍্যাচের প্রায় ৬ শ ছেলে এবং মেয়ে বন্ধু এ পিকনিকে অংশগ্রহণ করে। পিকনিক আয়োজক কমিটি মাত্র ৯৯ টাকায় এ পিকনিকের রেজিস্ট্রেশনের আয়োজন করে।

দুপুর থেকেই পিকনিক স্পোর্ট এ আসতে থাকে ৯৯ বন্ধুরা। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। কোরআন তেলাওয়াত করেন ৯৯ বন্ধু জাহাঙ্গির পাটোয়ারী। এরপর বন্ধুরা মিলে জাতীয় সংগীত গেয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু করা হয়। মেয়ে বন্ধুদের নিয়ে চেয়ার দখল  এবং মারবেল দৌড়ের ইভেন্ট, ছেলে বন্ধুদের নিয়ে ফাকা পোস্টে গোল এবং  ৯৯ বন্ধুদের সন্তানদের নিয়ে বিস্কুট খাওয়া ইভেন্ট গুলো পিকনিক কে আরো জমিয়ে তোলে।

চাঁদপুরের বন্ধু ফিরোজ আলম বলেন, এত সুন্দর ও গোছানো প্রোগ্রাম এই প্রথম দেখলাম। আমার দেখা ৯৯ এর সেরা প্রোগ্রাম। পিকনিকে আগত বেশির ভাগ বন্ধুই স্বীকার করেছেন সবচেয়ে সেরা প্রোগ্রাম ৯৯ ক্লাবের পিকনিক এর প্রোগ্রাম।

বিকেলে নাস্তা, রাতে ডিনার আর আনলিমিটেড ছিল কফি।

পিকনিক আয়োজক কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন এ রহমান হিমেল এবং  যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন হাবিব আহসান। পিকনিক অনুষ্ঠানটি যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সম্পূর্ণ হয় তারা হলেন, এ রহমান হিমেল,মোহাম্মদ জিয়াউর রহমান, সুমন জাহাঙগীর পাটোয়ারী, রিয়াজউদ্দিন তুষার, রাজন, শিশির এম রাকিবুজ্জামান, কামাল হোসেন, আবু নোমন,সাজ্জাদ রনি, সাইফুল তানিম, মোহাম্মদ আলী পাটোয়ারী, মামুন উর রশিদ, সোহাগ জনি, সুরজ ভাই, সুমন হোসেন, শামসুল আলম সজীব, নুরুল আলোম রনি এবং  আহসান হাবীব।

পিকনিক আয়োজক কমিটি বিশেষ করে ধন্যবাদ জানিয়েছে, মোহাম্মদ শাহেদ শাহরিয়ার, এহতাশামুল রুমি, সুশান্ত সরকার, সাদাফ রহমান, বেলাল আহমেদ জেমস রনি এবং জহির খানকে।

সবশেষ পুরস্কার বিতরণের মাধ্যমে পিকনিক অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর