রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র দাওয়াতী কর্মসূচি পালন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৮ বার পঠিত
আপডেট : শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১:০৮ পূর্বাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ শাখার উদ্যোগে দাওয়াতী কার্যক্রম ও সদস্য সংগ্রহ কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ সংলগ্ন এলাকায় আগত মুসুল্লী ও বাজারের ক্রেতা, পথচারী ও ব্যবসায়ীদের মাঝে দাওয়াতী কার্যক্রম ও সদস্য সংগ্রহ কর্মসূচি পালন করা হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই এর আহবানে এবং কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ১-৩১ মার্চ দাওয়াতী মাস ও সদস্য সংগ্রহের কর্মসূচির অংশ হিসাবে হাজীগঞ্জ উপজেলা শাখা এ কর্মসূচি পালন করে দলীয় ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহাদাত হোসেন প্রধানীয়ার নেতৃত্বে এদিন দাওয়াতী কার্যক্রম ও সদস্য সংগ্রহ কর্মসূচী পরিচালনা করা হয়। এসময় নেতৃবৃন্দ জানান, ধারাবাহিকভাবে দাওয়াতী কর্মসূচির প্রতি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় ৩১ মার্চ পর্যন্ত চলবে।
দাওয়াত ও সদস্য সংগ্রহের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কার্যকরী সদস্য আলহাজ্ব মো. মোরশেদ আলম, অর্থ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, উপজেলা ইসলামী যুব আন্দোলনের উপ-সম্পাদক মো. আলআমিন ও ইমরান হোসেন ও উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি আকতার হোসেন আকন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর