শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

হাজীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বিনামূল্যে খাবার বিতরণ করলেন মেহেদী হাছান রাব্বি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ১২:৩১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হাজীগঞ্জে পাঁচ শতাধীক অসহায়, দুস্থ ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করেছেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও হাজীগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি।
বৃহস্পতিবার বিকালে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ কাতার-কানাডা টাওয়ারের সামনে বিনামূল্যে খাবার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। এরপর মেহেদী হাছান রাব্বির পক্ষে দলীয় নেতাকর্মীরা পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থানে এই খাবার বিতরণ করেন।
খাবার বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন, পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি কানন চৌধুরী,  আইন বিষয়ক সম্পাদক এমরান হোসেন, উপ-দপ্তর সম্পাদক নুরুন নবী, সহ-সম্পাদক রুবেল আহমেদ, উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান মিলন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন আজাদ, সদস্য আব্দুল হানিফ, শাকিল হোসেন, আব্দুল্লাহ্ আল নোমান, ফয়সাল হোসেন আলামিনসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা।
উল্লেখ্য, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও হাজীগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীসহ মহান স্বাধীনতা দিবস, বিজয় দিবস, বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ ছাত্রলীগের জন্মদিনসহ দলের বিভিন্ন কর্মসূচিতে বিনামূল্যে খাবার বিতরণ করে থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর