শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে হৃদরোগে আক্রান্ত হয়ে যুবলীগ নেতার মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৬:৩৯ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মো. ইব্রাহিম মিয়া (৩৮) নামের এক যুবলীগ নেতা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া…. রাজিউন)। বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাড়িতে তিনি মারা যান। এ দিন সকালে তিনি নিজ বাড়িতে অচেতন হয়ে পড়লে পরিবার ও বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত মো. ইব্রাহিম মিয়া পৌরসভাধীন ৭নং ওয়ার্ড (টোরাগড় ও বদপুরগ্রাম) যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বরত ছিলেন। তিনি ওই ওয়ার্ডের বদরপুর গ্রামের বাঘু মিয়া হাজী বাড়ির মৃত তাপাজ্জাল হোসেনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন মেয়েসহ অংসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে যুবলীগ নেতার মৃত্যুর খবর পেয়ে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল লিপন, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী মনির হোসেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মরহুমের বাড়িতে উপস্থিত হন।

এ সময় উপস্থিত সকল নেতৃবৃন্দ মো. ইব্রাহিম মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান। আজ বিকালে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর