বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন

ভারত-পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ অস্ট্রেলিয়ায়

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ণ

ভারত, পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করতে চাইছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বোর্ডের চিফ নিক হকলে জানান, ‘ভারত, পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের আয়োজন করতে পারে অস্ট্রেলিয়া।

আন্তর্জাতিক সূচির জন্য এখনই সেটা সম্ভব হবে না। ২০২৩ সালের পর হয়ত হতে পারে। ব্যক্তিগতভাবে আমি এই ত্রিদেশীয় সিরিজ পছন্দ করি। এইধরনের সিরিজ আয়োজন করতে চাইছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। আমাদের দেশে প্রচুর প্রবাসী ভারতীয় এবং পাকিস্তানি রয়েছে। তাঁরাও এই সিরিজ দেখতে চাইবে। সবাই এই দুই দেশের ম্যাচ দেখায় অপেক্ষায় থাকে।

২২ বছর পর পাকিস্তানের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজে খেলছে অস্ট্রেলিয়া। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট ম্যাচ চলাকালীন এই কথাগুলো বলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান। এর ফলে কিছুটা আশার আলো দেখছে ভারতের ক্রিকেটপ্রেমীরা। আইসিসি টুর্নামেন্ট ছাড়া গত দশ বছরে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়নি ভারত-পাকিস্তান। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হওয়ায় পর ভারত, পাকিস্তান, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে নিয়ে একটা চার দেশীয় টুর্নামেন্টের প্রস্তাব দিয়েছিলেন রামিজ রাজা। কিন্তু তাতে খুব একটা সম্মতি জানায়নি বিসিসিআই। সচিব জয় শাহ স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, বোর্ডের আর্থিক লাভের থেকেও এখন ভবিষ্যতের কথা ভেবে এগোনো হচ্ছে। এবার অস্ট্রেলিয়ার ক্রিকেট চিফের এই মন্তব্য ওয়াঘার এপার এবং ওপরের ক্রিকেটপ্রেমীদের আশা জাগাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর