বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

১০ মার্চ থেকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফাইজারের টিকা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩১৮ বার পঠিত
আপডেট : বুধবার, ৯ মার্চ, ২০২২, ৪:০৪ অপরাহ্ণ

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে আগামিকাল থেকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ফাইজার’ এর টিকা (ভ্যাকসিন) দেওয়া হবে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৯টা থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত প্রতিদিন অফিস চলাকালীন সময়ে এ টিকা কার্যক্রম চলবে। বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সব বয়সি মানুষকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ফাইজার’ এর টিকা দেওয়া হবে। যারা এখনো টিকা গ্রহণ করেন নাই, তাদেরকে প্রথম ডোজ বা যারা বুস্টার ডোজ (তৃতীয় ডোজ) গ্রহণ করবেন, তাদের সবাইকে ফাইজার এর টিকা দেওয়া হবে।
 তাই যারা প্রবাসী বা প্রবাস যেতে ইচ্ছুক, গর্ভবর্তী মা ও যেসব মা শিশুদের দুধ খাওয়াচ্ছেন তারা এবং ১২ বছর থেকে শুরু করে যেসব শিশু ও কিশোরসহ প্রাপ্ত বয়স্ক মানুষ এখনো টিকা গ্রহণ করেন নাই, তারা দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আলীগঞ্জ সরকারি হাসপাতাল) গিয়ে ফাইজার এর টিকা গ্রহণ করুণ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বলেন, আগামিকাল (বৃহস্পতিবার) থেকে হাসপাতালে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ফাইজার এর টিকা প্রদান করা হবে। তাই যারা এখনো টিকা গ্রহণ করেন নি, তাদেরকে দ্রæত টিকা গ্রহণ করার অনুরোধ জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর