বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ  নারী আটক 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৯ বার পঠিত
আপডেট : বুধবার, ৯ মার্চ, ২০২২, ৮:৫৭ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ১৭ কেজি গাঁজাসহ মাফিয়া বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে উপজেলার হাটিলা পুর্ব ইউনিয়নের বলিয়া গ্রামের মজুমদার বাড়ির একটি পরিত্যক্ত টয়লেট থেকে গাঁজা জব্দ ও নারীকে আটক করা হয়। তিনি ওই বাড়ির আবুল কালাম কালুর স্ত্রী।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জের (ওসি) নির্দেশনায় মঙ্গলবার বিকালে ওই গ্রামের মজুমদার বাড়ির আবুল কালাম কালুর বসতঘরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে তিন লাখ টাকা।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির শরবত আলীর ছেলে মাদক কারবারি আবুল কালাম কালুসহ ৩/৪ জন লোক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ কালুর স্ত্রী মাফিয়া বেগমকে আটক করে হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) মিসবাহুল আলম ও আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।
মাদক জব্দের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, ১৭ কেজি গাঁজা জব্দ ও এক নারীকে আটকের ঘটনায় মাদক বিরোধী আইনে নিয়মিত মামলা দায়ের এবং পরবর্তীতে তদন্তপূর্বক এর সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর