শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

বাকিলায় আগুনে পুড়ে প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৪ বার পঠিত
আপডেট : বুধবার, ৯ মার্চ, ২০২২, ৪:০০ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ
হাজীগঞ্জে মেরিনা কাজী (১৬) নামের এক প্রতিবন্ধী কিশোরী আগুনে পুড়ে মারা গেছে। সোমবার দুপুরে ঢাকা নেওয়ার পথে তিনি এ্যাম্বুলেন্সে মারা যান। মেরিনা কাজী উপজেলার বাকিলা ইউনিয়নের পশ্চিম রাধাসার গ্রামের কাজি বাড়ির মৃত ইউসুফ কাজীর মেয়ে।
এদিন রাতেই নিহত মেরিনা কাজীকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে এদিন সকালে নিজ বাড়ির রান্নাঘরে অগ্নিদগ্ধ হয়ে পড়ে গুরুতর আহত হয় সে। পরে চাঁদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় মেরিনা কাজী। রুটি বানানে গিয়ে অগ্নিদগ্ধ হয় সে।
ঘটনার প্রত্যদর্শী কাজী বাড়ির হাবিব কাজী জানান, এদিন সকালে মেরিনাদের রান্না ঘরে আগুন দেখে বাড়ির লোকজনসহ আমরা সবাই নেভাতে শুরু করি। আগুন অর্ধেক নিভানোর পর দেখি ঘরের ভিতরেই মেরিনার গায়ে আগুন। তারপর তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠাই। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে মারা যায় মেয়েটি। তিনি বলেন, পরে শুনলাম মেয়েটি একা একা রুটি বানাতে গিয়ে তার গায়ে আগুন ধরে।
আগুনে পুড়ে মেরিনা কাজীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য রবিউল আলম অরুন বলেন, নিহত মেরিনা কাজীরা তিন বোন। এর মধ্যে মেরিনা কাজীসহ তারা দুই বোন প্রতিবন্ধী। ইউনিয়ন পরিষদ থেকে আমরা দুই বোনকে প্রতিবন্ধী ভাতা দিয়েছি। তাদের বাবা মারা গেছে অনেক আগে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইয়র সৈয়দ জানান, খবর পেয়ে ওই বাড়িতে লোক পাঠানো হয়েছে। বিস্তারিত জানার পর পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর