মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

ধামরাইয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৮ বার পঠিত
আপডেট : বুধবার, ৯ মার্চ, ২০২২, ১০:১৫ পূর্বাহ্ণ

ধামরাইয়ে চাকরি দেওয়ার প্রলোভনে বাড়িতে ডেকে নিয়ে এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ৬ ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধামরাই উপজেলার সোমবাগ এলাকার চরডাউটিয়া গ্রাম থেকে ৫ জনকে গ্রেফতার করেছে। আটককৃতদের মঙ্গলবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- ধামরাইয়ে সোমভাগ ইউনিয়নে চরডাউটিয়া গ্রামের মো. শহীদ (৪২),ঝালকাঠির মো. মনিরুল ইসলাম মনির (৪০), মো. রাজ্জাক, মো. সোহরাব আলী ও বিকাশ।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৫ মার্চ শনিবার বিকালে চাকরি দেওয়ার কথা বলে শহীদ তার বাড়িতে ওই তরুণীকে নিয়ে যায়। সে তাকে বাড়িতে রেখে বাইরে গিয়ে রাত ৯টার সময় কয়েকজন লোক নিয়ে ঘরে ঢুকে। এরপর তারা সবাই মিলে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে ওই তরুণীকে গণধর্ষণ করেন। পরে ওই তরুণী ধামরাই থানায় একটি গণধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ বিকেলে ওই এলাকায় অভিযান চালিয়ে পাঁচ ধর্ষণকারীকে গ্রেফতার করে।

এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক (ওসি অপারেশন) নির্মল কুমার দাস বলেন, চাকরি দেওয়ার কথা বলে এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পেয়ে চরডাউটিয়া এলাকা থেকে ধর্ষণকারীদের গ্রেফতার করা হয়েছে। ও ধর্ষণের শিকার তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর