মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌর মৎসজীবি দলের কমিটি গঠণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০২ বার পঠিত
আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১০:০৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎসজীবি দল হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌরসভা মৎসজীবি দলের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার বিকালে সোনাইমুড়ি এলাকায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক।
প্রধান বক্তা হিসাবে নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্য দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী মৎসজীবি দলের কেন্দ্রীয় সদস্য সচিব আব্দুর রহিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. সেলিম উল্যাহ সেলিম, জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রীয় সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদার, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন ওআকতার হোসেন মাঝি।
হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী ও সাংগঠনিক সম্পাদক নাফের শাহ’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সভাপতি আয়াত আলী ভুঁইয়া, হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী, শাহরাস্তি পৌরসভা বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী মৎসজীবি দলের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক জাকির হোসেন খান, ওমর ফারুক পাটওয়ারী ও জাহাঙ্গীর আলম সনি, কুমিল্লা উত্তরের আহবায়ক লিয়াকত আলী খান, কুমিল্লা দেিণর সদস্য সচিব মো. জহির উদ্দিন, চাঁদপুর জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, হাজীগঞ্জ উপজেলা মৎসজীবি দলের সাবেক সভাপতি মো. শাহআলম খান।
এর আগে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌরসভা মৎসজীবি দলের দ্বি-বার্ষিক সম্মলনের উদ্বোধন করেন, জেলা মৎসজীবি দলের সভাপতি মো. মোস্তফা কামাল। এরপর পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, ওলামা দলের নেতা মাওলানা হাবিবুর রহমান। বক্তব্য শেষে কেন্দ্রিয় নেতৃবৃন্দের পক্ষে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌর শাখার আংশিক কমিটি ঘোষণা করেন জেলা সভাপতি।
এতে হাজীগঞ্জ উপজেলা সভাপতি মো. ইমাম হোসেন, সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া ও পৌর সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম এবং শাহরাস্তি উপজেলা সভাপতি মো. আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মো. তাপাজ্জল হোসেন ও পৌর সভাপতি মো. আমির গাজী ও সাধারণ সম্পাদক মোতালেব হোসেনের নাম ঘোষণা করা হয়।
উপজেলা মৎসজীবি দলের সাবেক সাধারণ সম্পাদক ইমান হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৎসজীবি দলের কুমিল্লা দেিণর সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুল আলম, জেলা সহ-সভাপতি মনির হোসেন, খান মো. মোস্তফা কামাল ও সিনিয়র সহ-সাধারণ সম্পাদক হানিফ বকাউল প্রমুখ।
এ সময় হাজীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, সদস্য সচিব কাজী জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমন, পৌরসভা যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু মজুমদার উপস্থিত ছিলেন।

এ সময় হাজীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মজিবুর রহমান, সদস্য সচিব ইকবাল হোসেন সর্দার, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ, সদস্য সচিব দ্বীন ইসলাম টগরসহ হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মৎসজীবি দল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর