শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

বোয়ালখালীতে মাদরাসা থেকে ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭২ বার পঠিত
আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২, ২:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম চরণদ্বীপ ইউনিয়নের একটি হাফেজিয়া মাদরাসা থেকে ইফতেখার মালিকুল মাশফি (৭) নামের এক ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ মার্চ) সকালে অছিউর রহমান হেফজ খানার দ্বিতীয় তলার স্টোর রুম থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম। শিশু ইফতেখার মালিকুল মাশফি চরণদ্বীপ ইউনিয়নের ফকিরাখালী গ্রামের দুবাই প্রবাসী আব্দুল মালেকের ছেলে।

পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মাশফির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে। তাকে হত্যা করা হয়েছে।  কেন তাকে হত্যা করা হয়েছে, এর সঙ্গে কারা জড়িত তা খুঁজে বের করতে পুলিশ কাজ করছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, পাঁচ মাস আগে মাশফি এ মাদরাসায় ভর্তি হয়েছিলেন। সে আজ সকাল পৌনে ৭টার দিকে ওয়াশরুমের কথা বলে মাদরাসার নিচতলার পড়ার কক্ষ থেকে বের হয়েছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এরপরই সকাল সাড়ে ৯টার দিকে মাদরাসার দ্বিতীয় তলায় তার মরদেহ পাওয়া যায়। তবে ঘটনাটি কীভাবে ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর