শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

ফরিদগঞ্জে স্ত্রীর সাথে ঝগড়া করে দুই সন্তানের জনকে আত্মহত্যা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০৮ বার পঠিত
আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১১:৩২ অপরাহ্ণ

 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
ফরিদগঞ্জে স্ত্রীর সাথে অভিমানে জুয়েল খন্দকার(৩২) নামে দুই সন্তানের জনক এক দিনমজুর আত্মহত্যা করেছে। শনিবার বেলা ১১ টার দিকে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পুর্ব গোবিন্দপুর গ্রামে এঘটনা ঘটে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে। জুয়েল খন্দকার পুর্ব গোবিন্দপুর গ্রামের খন্দকার বাড়ির মৃত শাহজাহান খন্দকারের ছেলে।
জুয়েল খন্দকারের মা লিপি বেগম জানান, তার ছেলে পেশায় দিনমজুর। তার প্রথম স্ত্রী জুয়েলকে ছেড়ে চলে যায়। এরপরে বিগত প্রায় নয় বছর পুর্বে নয়ন বেগমের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন খুঁটি-নাটি বিষয় নিয়ে তাদের (স্বামী-স্ত্রী) মধ্যে ঝগড়া হতো। শনিবার সকালেও তাদের মধ্যে এরকম ঝগড়া হয়। এরপরই জুয়েল পাশ্ববর্তী বাড়ির বাগানে একটি নুনছা গাছের সাথে গলায় নাইলনের রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে। তার প্রথম স্ত্রীর এক কন্যা, দ্বিতীয় স্ত্রীর এক পুত্র সন্তান রয়েছে।
ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক মশিউর আলম জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার পুর্বক সুরতহাল বিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন মরদেহ উদ্ধার, অপমৃত্যু মামলা ও মর্গে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর