বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পিকআপ চাপায় বাবা-ছেলের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৪ মার্চ, ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ (মিনিট্রাক) চাপায় বাবা ও ছেলেসহ দুইজন মারা গেছেন। শুক্রবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহত জিল্লুর রহমান (৪৬) বি-বাড়িয়া জেলার নাছির নগর উপজেলার শ্রী-ঘর গ্রামের কালা বাড়ির মৃত মালু মিয়ার ছেলে ও বায়োজিদ (৮) দূর্ঘটনায় নিহত জিল্লুর রহমানের ছেলে।
খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘাতক পিকআপ (ঢাকা মেট্টো- ন- ২১-৪২২৯) জব্দ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ সঙ্গীয় ফোর্স।
নিহতের বড় ছেলে যোবায়ের জানান, হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে মদিনা প্লাস্টিক নামক তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধণীতে আসেন বাবা জিল্লুর রহমান ও ছোট ভাই বায়োজিদ। উদ্বোধনের পর রাস্তা পার হতে গিয়ে চাঁদপুরমুখী দ্রæতগামী একটি পিকআপ চাপায় তার বাবা ও ভাই গুরুতর আহত হন।
পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দিকে জিল্লুর রহমান ও বায়োজিদকে চাপা দিয়ে ঘাতক পিকআপের চালক পালিয়ে যায়। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘাতক পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা জানান, জিল্লুর রহমান ও শিশু বায়োজীদকে হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, নিহতদের মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। পিকআপটি জব্দ করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর