শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, মহাসড়ক অবরোধ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৭ পূর্বাহ্ণ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ প্রায় সহস্রাধিক শিক্ষার্থী গোপালগঞ্জ সদর থানা ঘেরাওয়ের পর ধর্ষকদের বিচারের দাবিতে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রেখেছে তারা। বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটের দিকে নবীনবাগ নামক এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

জানা যায়, গণধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার বন্ধুর সাথে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ নামক স্থানের হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। পথিমধ্যে একটি ইজিবাইক থেকে নেমে বেশ কয়েকজন যুবক তাদের রাস্তা থেকে তুলে নেয়। পরবর্তীতে ৭-৮ জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণাধীন ভবনে নিয়ে ওই শিক্ষার্থীর সাথে থাকা তার সহপাঠীকে বেধরক মারধর করে এবং শিক্ষার্থীকে গণধর্ষণ করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ওই শিক্ষার্থীর সাথে কথা বলেছি এবং আমি নিজে এই ঘটনায় বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছি।

গোপালগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ এন্ড অপারেশন) নিহাদ আদনান তাহিয়ান বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালানো হয়েছে। আমাদের টিম ইতিমধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে আমরা অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

এদিকে, আল্টিমেটামে ভোর ৬টার মধ্যে অপরাধীকে শনাক্ত এবং গ্রেফতারের দাবি জানায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরবর্তীতে ভোর সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জস্থ ঘোনাপাড়া নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রেখেছে শিক্ষার্থীরা। অবরোধের প্রেক্ষিতে সড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর