বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সালাম আজাদ জুয়েল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৩৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০৭ অপরাহ্ণ

 

 

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে এবার চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান সালাম আজাদ জুয়েল।
তিনি বৃহস্পতিবার বিকেলে নির্বাচন কমিশনের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন। এই সম তিনি দল মত নির্বিশেষে সকল সমবায়ী ভাই বোনদের সহযোগিতা চান। তিনি এবার আনারস প্রতিকে নির্বাচন করবেন আগামী ২৪ মার্চে অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে।
এই সময় প্রার্থী সালাম আজাদ জুয়েল বলেন
ফরিদগঞ্জ উপজেলায় সমবায় আন্দোলন বেগবান করতে এবং সমবায়ীদের নায্য অধিকার প্রতিষ্ঠা করতে সমবায়ীদের অনুরোধে ফরিদগঞ্জ আমি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: (বিআরডিবি) এর চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলাম। আমি একটি সুন্দর ও সুষ্ঠ নির্বাচন আশা করি।

মনোনয়ন পত্র জমার সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ কাছিয়াড়া কে এস এস এর সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ম্যানেজার আব্দুল হান্নান, বদরপুর কে এস এস এর সভাপতি তসলিম আহমেদ,১ নং চর বড়ালি কে এস এস এর সাইফুল ইসলাম পাটওয়ারী, পোয়া কে এস এস এর ইউসুফ মিয়া, কৃষ্ণপুর কে এস এস এর ম্যানেজার বিল্লাল হোসেন তালুকদার,২ নং চর বড়ালির আনোয়ার হোসেন, ১ নং সকদিরামপুর কে এস এস এর সভাপতি ফখরুল ইসলাম পাটওয়ারী, দিঘলদী কে এস এস এর সদস্য শহিদুল্লাহ, বড়ালী কে এস এস এর ম্যানেজার বিল্লাল হোসেন, সাফুয়া মহিলা কে এস এস এর সভাপতি জেসমিন আক্তার, কাছিয়াড়ার মামুনুর রহমান পাটওয়ারী, উপাদিক কে এস এস এর আব্দুল মোতালেব পাটওয়ারী, গাজীপুর কে এস এস এর হাসান গাজী সহ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুলতান আহমদ রিপন, পৌরসভার জামাল পাটওয়ারী, ছাত্রলীগ নেতা ফরিদুজ্জামান বাধঁন পাটওয়ারী, নেওয়াজ শরিফ প্রমুখ।
এর আগে গত ২০১৯ সালের নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। পরে ২০২০ সালে ততকালীন চেয়ারম্যান মোতাহার হোসেন রতনের মৃত্যু জনিত কারনে চেয়ারম্যান পদ শূন্য হলে উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে বর্তমানে দ্বায়িত্ব পালন করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর