রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

চাঁদপুরে স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৩ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় অমর সরকার (৩৭) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় বাড়ির উঠানে তাকে হত্যা করা হয়।

প্রাথমিকভাবে হত্যার কারণ জানা যায়নি। এ ঘটনায় অনিক জয় (২২) নামের নিহত ব্যক্তির দোকানের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। তিনি মু্ন্সিগঞ্জের লৌহজং উপজেলার শুভারিয়া গ্রামের অর্জুন বিশ্বাসের ছেলে।

নিহত অমর সরকার মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর দাসবাড়ির রবি ভক্ত সরকারের ছেলে। তার আদি বাড়ি দাউদকান্দি থানার ঠেডালিয়া গ্রামে। পাঁচ ছয় বছর আগে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে বাড়ি করেন। প্রায় ১৫ বছর ধরে নারায়ণপুর বাজারে মাধবী শিল্পালয় নামে দোকানে স্বর্ণ ব্যবসা করে আসছিলেন তিনি।

পুলিশ জানায়, ঘটনার রাতে অমর সরকার কর্মচারী অনিককে নিয়ে দোকান বন্ধ করে বাড়ি আসছিলেন। এসময় অজ্ঞাতপরিচয় ৬ থেকে ৭ জন তাদের পেছন থেকে আক্রমণ করেন। তারা কর্মচারী অনিককে মাটিতে চেপে ধরে রাখেন এবং অমর সরকারকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মিয়া জানান, খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুততম সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর