শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৭ বার পঠিত
আপডেট : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৯ অপরাহ্ণ

হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বাকিলা ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বাকিলা বাজারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী। বক্তব্য শেষে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠণ করা হয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ্ এবং প্রধান বক্তা হিসাবে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল ও সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু।
বিশেষ অতিথির মধ্যে আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপির আহবায়ক মোস্তফা কামাল, যুগ্ম আহবায়ক হেকিম সোহেল পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন খাঁন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হান্নান তালুকদার, যুগ্ম আহবায়ক শরীফ গাজী ও আব্দুল কাদের দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোবারক হোসেন মিয়াজী ও এমরান হোসেন মজুমদার প্রমুখ।
বক্তব্য শেষে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের দুই সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল। এতে সভাপতি হিসাবে কাউসার আলম বেপারী ও সাধারণ সম্পাদক নুরু গাজীর নাম ঘোষনা করা হয়। এবং ইউনিয়ন বিএনপি ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে আগামি তিন কার্য দিবসের মধ্য নব-গঠিত সদস্যদের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণের নির্দেশনা দেন উপজেলা আহবায়ক।
সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক মো. জুলহাস মিয়া, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক শুকুর আলম মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু বকর সিদ্দিক সুমন ও শাহজালাল রাছেল, সদস্য মোহাম্মদ আলী, রনি, খোরশেদ আলম, মাসুম বিল্লাহ, সোহাগ মজুমদার ও স্বপন সর্দার প্রমুখৃ।
এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবদলের আহবায়ক শুকুর আলম শুকু বেপারী, সদস্য সচিব শেখ খোরশেদ, যুবনেতা মাসুদ তালুকদার, আবু বকর তপদার, ছাত্রদলের সহ-সভাপতি মোতালেব হোসেন গাজী, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মী সমর্থক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর