বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান পাইলট বালিকা উবি’র নবগঠিত ম্যানেজিং কমিটি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:০০ অপরাহ্ণ

 

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়য়ের নব-গঠিত পরিচালনা পর্ষদ (ম্যানেজিং কমিটি)। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর নেতৃত্বে এই শুভেচ্ছা জানানো হয়।
শুভেচ্ছা প্রদানকালীন সময়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহেরসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সকল ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এ সময় হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য জাকির হোসেন সোহেল, অভিভাবক সদস্য মোহাম্মদ ওমর ফারুক, মো. বিল্লাল হোসেন, মহিবুল ইসলাম মাসুম, মোস্তাফিজুর রহমান সুজন ও রাবেয়া আক্তার, শিক প্রতিনিধি মিজানুর রহমান তুহিন, মো. মাইনুদ্দিন ও ইয়াছমিন আক্তার, সদস্য সচিব ও প্রধান শিক মো. দেলোয়ার হোসেনসহ অন্যান্য শিক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর