রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে সান্ত্বনা সুপার মার্কেটের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫৪ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ
হাজীগঞ্জে সান্ত্বনা সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে মার্কেটে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ফিতা কেটে এই মার্কেটের উদ্বোধন করেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন ও মার্কেটের সত্ত্বাধিকারী, সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু।
এর আগে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা, পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত, ইসলামী সংগীত, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সহকারী ইমাম হাফেজ মাও. আনাস সাবেরী এবং মিলাদ পরিচালনা করেন প্রধান মুয়াজ্জিন হাফেজ মো. এমরান হোসেন।
মার্কেটের পরিচালক ডাঃ মো. মাজহারুল ইসলাম রনির সার্বিক ব্যবস্থাপনায় আলোচনা সভায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনসহ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মো. আসফাকুল আলম চৌধুরী, প্রেসক্লাবের সদস্য মো. কামাল হোসেন প্রমুখ।
এরপর মার্কেটের সুযোগ-সুবিধাসহ বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু। বক্তব্যে তিনি তাঁর সহায় সম্পত্তি ট্রাস্ট করার কথা ঘোষণা করেন। যার আয় দুভাগে ভাগ করা হবে। এর মধ্যে একভাগ পরিবারের সদস্য এবং একভাগ আল্লাহর সন্তুষ্টি অর্জনে অসহায়, দুস্থ ও দরিদ্রের সহযোগিতা করা হবে।
সাংবাদিক এস.এম মিরাজ মুন্সীর উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাটিলা পুর্ব ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল মজুমদার, পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মো. বিল্লাল হোসেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি প্রমুখ।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, বাজার ও সান্ত্বনা সুপার মার্কেটের ব্যবসায়ী, প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সান্ত্বনা সুপার মার্কেটে দেড় শতাধিক দোকান-ঘর রয়েছে। এখানে বিনোদনমূলক ও খোলামেলা পরিবেশে মুদি, কনফেকশনারী, কসমেটিক, পোশাক ক্রয় ও সেলাই, জুতা, গৃহস্থালি পন্য ও তৈজসপত্রসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পন্য বিক্রয় করা হয়। এছাড়াও মার্কেটে নামাজঘর, শিশুদের বিনোদন কেন্দ্র (কিডস জোন) সহ নারী ও পুরুষদের জন্য আলাদা শৌচাগার রযেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর