বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

হাজীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২২ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী, আলোচনা সভা ও সফল খামারিদের পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চত্ত্বরে বুধবার দিনব্যাপী এই প্রাণিসম্পদ প্রদর্শন এবং বিকালে উপজেলা হলরুম পুরস্কার বিতরণ সম্পন্ন হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলীর সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি।
উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সাদেকুজ্জামান রাকিবের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা। খামারিদের পক্ষে ডেইরি এসোসিয়েশন থেকে রিয়াদ হাসান, পোল্ট্রি এসোসিয়েশনের পক্ষে নাছির মজুমদার প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মো. সালেহ আহমেদ ও গীতা পাঠ করেন তপন চন্দ্র পাল।
‘পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন, প্রাণিসম্পদ প্রদের্শনীর আয়োজন’ এই শ্লোগানে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, হাজীগঞ্জ এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) আয়োজিত  প্রদর্শনীর উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্য অতিথিবৃন্দ, সরকারি কর্মকর্তা, উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা খামারি, কৃষক ও উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।
Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর