মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সভাপতি কামরুজ্জামান মিন্টু, সম্পাদক জেড. এম আনোয়ার….. শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা  চার নাম্বারে, আনারসের জয় শাহরাস্তির সূচীপাড়া উওর ইউনিয়ন আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন সচল হচ্ছে বিএনপির শীর্ষ নেতাদের দুর্নীতি মামলা বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ মতলবে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নারী নিহত দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক টিকে থাকতে আর্থিক সহায়তা চান কারুশিল্পের উদ্যোক্তারা পর্তুগালে ব্যাপক ধরপাকড়, ৩৫ মানবপাচারকারী গ্রেপ্তার শাহরাস্তির  রায়শ্রী দক্ষিন   ইউনিয়ন আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন

কালচোঁ দক্ষিণ ইউনিয়নে দ্বিতীয়বার দায়িত্ব গ্রহণ করলেন গোলাম মোস্তফা স্বপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৩৭ বার পঠিত
আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে ইউপি চেয়ারম্যান হিসাবে টানা দ্বিতীয়বার দায়িত্বভার গ্রহণ করলেন কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন। গতকাল বুধবার বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে তিনি তাঁর দায়িত্বভার গ্রহণ করেন। এছাড়াও একই অনুষ্ঠানে বিগত পরিষদ থেকে বিদায়ী ইউপি সদস্যদের বিদায় সংবর্ধণা ও নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করেন গোলাম মোস্তফা স্বপন।
দায়িত্ব গ্রহণ শেষে নব-নির্বাচিত ইউপি সদস্যরা, পরিষদের সচিব ও কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন ওয়ার্ড থেকে আগত লোকজন নব-নির্বাচিত চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপনকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় ইউনিয়নবাসীর ভালোবাসা ও ফুলে ফুলে সিক্ত হন জনপ্রিয় এই জনপ্রতিনিধি। এরপর বর্তমান পরিষদের সদস্য ও সচিবসহ কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মতবিনিময় করেন গোলাম মোস্তফা স্বপন।
উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর (২০২১) অনুষ্ঠিত কালচোঁ দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোলাম মোস্তফা স্বপন স্বতন্ত্র প্রার্থী হিসাবে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে টানা দ্বিতীয়বারের মতো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি ২০১৬ সালেও স্বতন্ত্র প্রার্থী হিসাবে একই প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে প্রথমবারের মতো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।

গোলাম মোস্তফা স্বপন তাঁর ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে এবং ইউনিয়নবাসীও তার কার্যক্রমের প্রতি সন্তুষ্ট হয়ে আবারো তাকে তাদের জনপ্রতিনিধি (ইউপি চেয়ারম্যান) হিসাবে নির্বাচিত করে। এক প্রতিক্রিয়ায় গোলাম মোস্তফা স্বপন জনগণের প্রতি দ্বায়বদ্ধতা ও দায়িত্ব পালনে দলমত নির্বিশেষে ইউনিবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর