বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

হাজীগঞ্জ টু ঢাকা আরামদায়ক ভ্রমণে যাত্রবাহী বাস সুরমা পরিবহনের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯২ বার পঠিত
আপডেট : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২০ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ টু ঢাকা আরামদায়ক বাস ভ্রমণের ল্েয হাজীগঞ্জে যাত্রীবাহী বাস সুরমা পরিবহনের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে হাজীগঞ্জ-কচুয়া সড়কে সুরমা পরিবহনের কাউন্টারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই বাস সার্ভিসের উদ্বোধন করেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ।
এসময় তিনি ফিতা কেটে হাজীগঞ্জ টু ঢাকা ও ঢাকা টু হাজীগঞ্জে চলাচলকৃত যাত্রীবাহী বাস সুরমা পরিবহনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ, ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মো. জাহাঙ্গীর হোসেন।
ওই সময় উপস্থিত ছিলেন, সুরমা পরিবহনের মালিক সমিতির সভাপতি ও কচুয়া উপজেলার ৯নং কড়াইয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবদুস সালাম সওদাগর, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন মজুমদার, সহ-সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন প্রধান, সদস্য মো. এমদাদ হোসেন পাটওয়ারী।

এছাড়াও জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের (১২২০) সাংগঠনিক সম্পাদক ও হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু, সুরমা পরিবহন হাজীগঞ্জ কাউন্টারের পরিচালক ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ অন্যান্য অতিথিবৃন্দ ও পরিবহন সংশ্লিষ্ট লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর