বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
অবাধ ও সুষ্ঠু উপনির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে: কাদের অল্প কিছু ভোটের ব‍্যবধানে হেরেছে হিরো আলম এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল শাহতলী জোবাইদা বালিকা উবিতে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ স্বর্ণপদক পেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১০৩ শিক্ষার্থী চাঁদপুরে ৪৪০ কেজি জাটকা এতিমখানা ও অসহায়দের মধ্যে বিতরণ বাংলাদেশ নিয়ে অন্যদের বাড়াবাড়ির সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী শাহরাস্তির রাগৈ উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী পুনমিলনী ও ২টি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের উদ্ভোধন  জমকালো আয়োজনে চাঁদপুরে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

হাজীগঞ্জে ওয়ালটনের ফ্রি ফ্রিজ পেলেন দু’ক্রেতা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৮৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৭:২৪ অপরাহ্ণ

চাঁদপুরের হাজীগঞ্জে ওয়ালটনের ফ্রিজ ক্রয় করে আরো একটি করে ফ্রিজ ফ্রি পেলেন দুইজন ক্রেতা। বৃহস্পতিবার বিকালে দেলোয়ার হোসেন ও রফিকুল ইসলামের হাতে উপহার হিসাবে ২১৩ লিটার এর দুইটি ফ্রিজ তুলে দেন অতিথিবৃন্দ ও ওয়ালটন প্লাজার হাজীগঞ্জের কর্মকর্তারা। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩ এর আওতায় ‘বিজয়-৫০’ উপলক্ষ্যে এ দুই ভাগ্যবান ক্রেতা উপহার হিসেবে আরেকটি করে ফ্রিজ উপহার পান তাঁরা।
জানা গেছে, গত ২৯ ডিসেম্বর (২০২১ইং) হাজীগঞ্জ বাজারস্থ ওয়ালটনের নিজস্ব শোরুম ‘ওয়ালটন প্লাজা’ থেকে কচুয়া উপজেলার কাদলা গ্রামের সরদার বাড়ির মো. আব্দুর রহমান গাজীর ছেলে মো. দেলোয়ার হোসেন ২৩ হাজার ৩৯১ টাকা দিয়ে ২১৩ লিটারের একটি ফ্রিজ নগদ টাকায় ক্রয় করেন এবং তিনি ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩ এর আওতায় ‘বিজয়-৫০’ অফারে ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন।
অপর দিকে একই দিনে ওয়ালটন প্লাজা থেকে হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের মৃত মজিদ মিজির ছেলে রফিকুল ইসলাম ৩০ হাজার ৮০০ টাকা দিয়ে ৩২০ লিটারের একটি ফ্রিজ কিস্তিতে ক্রয় করেন এবং তিনিও একই অফারে ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। সেই সুবাদে তাঁরা দুজনেই ক্যাম্পেইনের বিজয়ী হন এবং উপহার হিসাবে ওয়ালটনের ২১৩ লিটারের একটি করে দুইজনে দুইটি ফ্রিজ উপহার পান।
বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সকালে হাজীগঞ্জ ওয়ালটন প্লাজায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ী মো. দেলোয়ার হোসেন ও মো. রফিকুল ইসলামের হাতে উপহারের দুইটি ফ্রিজ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, হাজীগঞ্জের ভুঁইয়া প্লাজার স্বত্ত্বাধীকারী বিশিষ্ট ব্যবসায়ী মো. আহসান কলিম ভুইয়া ও ওয়ালটন প্লাজা হাজীগঞ্জের ম্যানেজার মো. খোরশেদ আলমসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এ সময় অতিথি হিসেবে গ্রামীন ফোন সেন্টার হাজীগঞ্জ শাখার পরিচালক মো. দিদারুল ইসলাম, আলম ফার্নিচারের স্বত্ত্বাধীকারী নুরুল আলম পাটওয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদের পাটওয়ারী, ওয়ালটন প্লাজা হাজীগঞ্জের ডেপুটি ম্যানেজার মো. আজাদ হোসেন, আব্দুর রহমান মজুমদার, কর্মকর্তা সুমন চন্দ্র দে, সুজন ভুঁইয়া ও আব্দুর রহিম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেক ক্রেতা-দর্শনার্থী উপস্থিত ছিলেন।
এ দিকে ওয়ালটন ফ্রিজ কিনে আরো একটি করে ফ্রিজ উপহার পাওয়ায় আনন্দের জোয়ার বইছে ক্রেতা মো. দেলোয়ার হোসেন ও মো. রফিকুল ইসলামের পরিবারে। তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় মো. দেলোয়ার হোসেন বলেন, আমি জানি ওয়ালটন দেশীয় কোম্পানি। সাশ্রয়ী মূল্যের পাশাপাশি ওয়ালটন পণ্যের গুনগত মানও ভালো। এজন্যই ওয়ালটন ফ্রিজ কিনেছি। এ সময় তিনি ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর