শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

হাজীগঞ্জে দুই তরুণীর মরদেহ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩৭ অপরাহ্ণ

 

হাজীগঞ্জে রুনা আক্তার (২২) ও খাদিজা আক্তার বিথি (১৯) নামের দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে ও মঙ্গলবার সকালে এই দুই তরুণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রুনা উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর গ্রামের ইউসুফ আলীর স্ত্রী এবং খাদিজা আক্তার বিথি কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে।
জানা গেছে, সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর গ্রামের স্বামীর বাড়িতে রুনা আক্তার গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার শশুর ও শাশুড়ী। এ সময় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে রুনা আক্তারের বাবার বাড়ির লোকজন হাসপাতালে উপস্থিত হয়ে রুনাকে নির্যাতন করে হত্যার অভিযোগ আনেন। পরে থানার উপ-পরিদর্শক মো. আল-আমিন নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এরপর মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
এ দিকে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে বাবার বাড়িতে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে খাদিজা আক্তার বিথি। এরপর পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মহসিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের মরদেহ সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের বাবা জানান, এক প্রবাসীর সাথে গত বছর মেয়ের বিবাহের কথা সম্পন্ন হয়েছে। ওই ছেলে আগামি ১০ তারিখ দেশে আসার কথা। আমরা সবাই (পরিবারের লোকজন) বিবাহের আনুসাঙ্গীক কেনাকাটা শুরু করেছি। আজ সকালে আমি হাজীগঞ্জ বাজারে আসার পর তার (মেয়ে) মারা যাওয়ার খবর জানতে পারি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, দুই তরুণীর মরদেহ উদ্ধারের ঘটনায় সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্ত শেষে স¦-স্ব পরিবারের নিকট মরদেহ হস্তান্তর এবং পৃথক অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর