বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

হাজী মোহাম্মদ শাহ আলম শেখ এর কৃতজ্ঞতা প্রকাশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৮৬ বার পঠিত
আপডেট : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২, ১০:২২ অপরাহ্ণ

হাজী মোহাম্মদ শাহ আলম শেখ এর কৃতজ্ঞতা প্রকাশ

চাঁদপুর ফরিদগঞ্জের ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাজী শেখ মোহাম্মদ শাহ আলম এক বিবৃতিতে ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, প্রিয় ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন বাসী,আমি সর্ব প্রথম মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জানাই তিনি আমার মতো অধম নালায়েককে আপনাদের খেদমতগার হিসেবে কবুল ও মঞ্জুর করেছেন।
আমি কৃতজ্ঞতা জানাই আমার প্রিয় ৯নং গোবিন্দপুর ইউনিয়নের সকল জনগনের প্রতি আপনারা দলমত নির্বিশেষে শান্তিপূর্ন অবাধ ও সুষ্ঠ সুন্দর একটা নির্বাচনের মাধ্যমে আগামী পাঁচ বছরের জন্য আপনাদের প্রতিনিধি নির্বাচিত করায়।আপনারা আপনাদের পবিত্র আমানত দিয়ে আমাকে নির্বাচিত করেছেন ইনশাআল্লাহ আমি আপনাদের সকলকে নিয়ে সামনের দিনগুলো অতিবাহিত করবো।আপনাদের যে কোন সুখে দুংখে আমাকে ডাকবেন আমার দরজা সব সময়ের জন্য আপনাদের জন্য খোলা।
রাত দিন যখনই আপনাদের দরকার হবে আমাকে ডাকবেন আমি সর্বোচ্চ চেস্টা করবো আপনাদের ডাকে সাড়া দিতে।আমি আপনাদের প্রতিনিধি কে আমাকে ভোট দিয়েছেন সেটা বড় কথা নয় আমি সবাইকে নিয়েই পথ চলতে চাই।
যারা বিভিন্ন ভাবে আমাকে সহযোগিতা করেছেন শ্রম দিয়ে মেধা বুদ্ধি দিয়ে ভালোবাসা দিয়ে সকলকে আমি শ্রদ্ধাভরে স্বরন করি।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সকলের সহযোগিতা নিয়ে ইউনিয়নের সকল অার্থ সামাজিক উন্নয়ন মূূলক কাজগুলো সমাপ্ত করতে পারি।
আমি নির্বাচনে বিজিত সকল প্রার্থী বিশেষ করে সোহেল চৌধুরী,এমরান হোসেন মিলন,মাসুদ আলম,শাহআলম গাজী র সহযোগিতা কামনা করি,আমি আশা করবো ইউনিয়নের উন্নয়নের স্বার্থে আপনারা আমাকে সকল ধরনের সহযোগিতা করবেন।
আমি কৃতজ্ঞতা জানাই সকল ইলেকট্রনিক মিডিয়া প্রিন্ট মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকদের ও আইন শৃঙ্খলা কাজে নিয়োজিত সকল কর্মকর্তাদের।

আমি আবারো মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করে সমস্ত ইউনিয়ন বাসীকে সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি।।
আল্লাহ হাফেজ
শেখ মোহাম্মদ শাহআলম
চেয়ারম্যান
৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদ
ফরিদগঞ্জ,চাঁদপুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর