শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৯ অপরাহ্ন

হাজীগঞ্জে সাংবাদিক তাহের মিসবাহ্’র দাফন সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২, ৮:৩৮ অপরাহ্ণ

চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু তাহের মিসবাহ্’র দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড বিলওয়াই গ্রামের হাজী বাড়িতে মরহুমের জানাযা শেষে দাফন করা হয়। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে বারটায় অসুস্থতাজনিত কারনে তিনি মারা যান।
মৃত্যুকালে আবু তাহের মিসবাহর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী ও ৫ মেয়েসহ সন্তান রেখে গেছেন। তিনি ওই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি দৈনিক চাঁদপুর দিগন্তের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং আলকাউসার স্কুল ও আল কাউসার মাদরাসার সাবেক শিক্ষক ছিলেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আবু তাহের মিসবাহ দীর্ঘদিন হৃদরোগ ও কিডনীজনিত রোগে আক্রান্ত ছিলেন। তিনি রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা শেরে বাংলা নগর কিডনী হাসপাতালে চিকিৎসার পর সবশেষ বাড়িতে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যান।
এ দিকে সাংবাদিক আবু তাহের মিসবাহর মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গাজী সালাউদ্দিন, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর