শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল বিতরন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৯৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৮:৫৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুর হাজীগঞ্জে অসহায়, শীতার্ত ও সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ করেছেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক (ডিজি) ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য, হাজীগঞ্জের কৃতি সন্তান প্রকৌ. মোহাম্মদ হোসাইন। সাবেক সাংসদ মরহুম আব্দুর রব মিয়ার স্মরনে শুক্রবার বিকালে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের কাঁকৈরতলা জনতা কলেজ মাঠে নয় শতাধিক সুবিধাভোগির মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রকৌ. মোহাম্মদ হোসাইন বলেন, দরিদ্র ও অসহায় মানুষেরা দেশ ও সমাজ এবং আমাদের পরিবারের অংশ। তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। তাই সমাজের বিত্তশালী ও সামর্থবানসহ সকলের উচিত সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। আসুন আমরা মানবতাবোধকে জাগ্রত করি, যার যার সামর্থ্য অনুযায়ী সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের পাঁশে দাঁড়াই।
সাবেক সাংসদ মরহুম আব্দুর রব মিয়ার জামাতা কাজী নাজির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল ও সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ, হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আমির হোসেন প্রমুখ।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লবের সঞ্চালনায় গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফিরোজ আহমেদ হীরা, কেন্দ্রীয় ছাত্রলীগে সাবেক নেতা মাহবুব চৌধুরী, হোসাইন মীর, নেছার পাটওয়ারী, মালিগাঁ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কউছার আহমেদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানসহ ইউনিয়নের বর্তমান ও নব-নির্বাচিত সদস্যবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর