বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
অনাস্থা ভোটে পদ হারালেন যুক্তরাষ্ট্রের স্পিকার হাজীগঞ্জে আ’লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন হাজীগঞ্জে চোরচক্রের ৫ সদস্য আটক শাহরাস্তির ন্যাশনাল ভিক্টোরী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়ার পুরুস্কার বিতরন ও আলোচনা সভা ভারতে সর্বোচ্চ আয়ের সিনেমা শাহরুখের ‘জওয়ান’ হাজীগঞ্জের টিপু জাতীয় পার্টির পেশাজীবী পরিষদের কেন্দ্রিয় সহ-সভাপতি বাবুরহাটে বোগদাদ অটোগাড়ি মুখমুখি সংঘর্ষ জেলা প্রশাসন অলিম্পিয়াড চাঁদপুর সদর উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত হত্যা করে ডোবায় পুঁতে রাখা হয়েছিলো দুই মাসের শিশুর মরদেহ যা যা থাকছে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে

হাজীগঞ্জে পৌর ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৮:৫৮ অপরাহ্ণ

 

হাজীগঞ্জে বর্ণাঢ্য ও ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে পৌরসভা ছাত্রলীগ। শুক্রবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং বিকাল ৩টায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ দিন বিকালে র‌্যালীটি হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক সাদ্দাম খাঁন প্রমুখ।
পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মো. সেলিম মিয়া, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম।

এ সময় অতিথি হিসাবে বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হাসেম, সাবেক ছাত্রনেতা জাহিদুর রহমান জাহিদসহ পৌর ও সকল ওয়ার্ড ছাত্রলীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দ এবং পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত কয়েক শতাধীক ছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর