শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

হাজীগঞ্জে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২২৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১ জানুয়ারি, ২০২২, ৮:৪৮ অপরাহ্ণ

 

হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ পূর্ব বাজার বিএনপির দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হান্নান তালুকদার।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রনেতা জিসান আহমেদ সিদ্দিকী। এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রনেতা ইয়াছিন আরাফাত অনিক, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মো. মিজানুর রহমান ও মো. মিজান বেপারী।
পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রোমান মিজির উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় ছাত্রনেতাদের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. সোহেল কাজী, হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক মো. ফয়সাল আহমেদ, সাবেক ছাত্রনোত জাহিদ হাসান, মেহেদী হাসান ও আবির খাঁন প্রমুখ।

বক্তব্যে ছাত্রদল নেতারা বিএনপি কেন্দ্রিয় নির্দেশনা ও সকল কর্মসূচী বাস্তবায়নে মাঠ পর্যায়ে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। উপজেলা ও পৌর ছাত্রদলের আয়োজিত অনুষ্ঠানে পৌর ছাত্রদলের সদস্য মাইনুল ইসলাম তপুসহ উপজেলা, ইউনিয়ন ও পৌর ছাত্রদলের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর