বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

আবারো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আব্দুল হাদী মিয়াকে রাজারগাঁও মাদরাসার সংবর্ধণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৮১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৮:৪৩ অপরাহ্ণ

 

 

আবারো (তৃতীয়বারের মতো) রাজারাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আলহাজ¦ আব্দুল হাদী মিয়াকে সংবর্ধণা দিয়েছে রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদরাসার পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও কর্মচারীরা। মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আনিসুর রহমানের নেতৃত্বে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই সংবর্ধণা দেওয়া হয়। এ সময় চেয়ারম্যানের সাথে কুশল বিনিময় করেন তারা।
সংবর্ধণা অনুষ্ঠানে মাদরাসা পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য মো. সালেহ আহম্মদ, প্রভাষক নোমান হোসাইন, মো. আবু সুফিয়ান, হাফেজ মো. আব্দুর রহিম, সহকারী শিক্ষক মো. নুরুল ইসলাম ভুইয়া, মো. এমরান হোসেন, সহ-মৌলভী মো. আবু বকর, মো. বদিউজ্জামান, মো. শাহাদাত হোসেন, মো. আবুল বাসার ও মো. আনোয়ার হোসেনসহ অন্যান শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর ২০২১ইং সালে অনুষ্ঠিত রাজারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলহাজ¦ আব্দুল হাদী মিয়া বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকে নির্বাচন করে টানা তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। তাঁর দায়িত্ব পালনকালীন সময়ে পূর্বের মতো ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর