বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন

রাজবাড়ীর ১৪ ইউনিয়নের ৮টিতেই হেরেছে নৌকা/

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ১১:১৩ পূর্বাহ্ণ

চতুর্থ ধাপে রবিবার (২৬ ডিসেম্বর) রাজবাড়ী সদর উপজেলার ১৪ ইউনিয়নে ভোট হয়েছে। এর মধ্যে ছয়টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার এবং বাকি আটটিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা জয়লাভ করেছেন।

যদিও বানীবহ ইউনিয়নে নৌকার প্রার্থী শেফালী আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নৌকার প্রতীকের বাকি বিজয়ী প্রার্থীরা হলেন- শহীদ ওহাবপুর ইউনিয়নে নূর মোহাম্মদ ভুঁইয়া, মিজানপুরে মো. টুকু মিজি, খানগঞ্জে শরিফুর রহমান সোহান, মূলঘরে মো. ওহিদুজ্জামান শেখ ও চন্দনী ইউনিয়নে আব্দুর রব।

বাকি আট ইউনিয়নে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীরা হলেন- বরাট ইউনিয়নে কাজী শামসুদ্দিন (আনারস), পাঁচুরিয়ায় মো. মজিবর রহমান রতন (আনারস), খানখানাপুরে এ কে এম ইকবাল হোসেন (চশমা), বসন্তপুরে জাকির সরদার, আলীপুরে আবু বক্কর সিদ্দিক, রামকান্তপুরে রাজীব মোল্লা বাবু (মোটরসাইকেল), সুলতানপুরে আশিকুর রহমান (ঘোড়া) ও দাদশী ইউনিয়নে দেলোয়ার শেখ দেলো (আনারস)।

ভোট গণনা শেষে রবিবার রাতে সদর উপজেলার কন্ট্রোল রুম থেকে পাঁচুরিয়া, বরাট ও দাদশী ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ; খানগঞ্জ, চন্দনী ও রামকান্তপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা আতাহার আলী; আলীপুর, বানীবহ ও মিজানপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা স্বপন কুমার সাহা; খানখানাপুর, শহীদ ওহাবপুর ও মূলঘর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান খান এবং বসন্তপুর ও সুলতানপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা খায়ের উদ্দিন বেসরকারিভাবে ফল ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর