বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জের ঘুপ্টি পশ্চিমে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পোস্টার ছেড়ার অভিযোগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩০৪ বার পঠিত
আপডেট : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১২:১৬ পূর্বাহ্ণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার ৬ নং ঘুপ্টি পশ্চিম ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পোস্টার ছেড়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দিবাগত রাতে ঘুপ্টি পশ্চিম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
সরেজমিনে ঐ ওয়ার্ডে গেলে স্থানীয় মোহাম্মদ উল‍্যাহ( ৭৫),আবু তাহের(৭০).,শাহাজান,আহম্মদ উল‍্যাহ,.আলমগীর,জাহিদ,কাউসার মো বাদশা গাজী সাংবাদিকদের জানান আমরা সকালে ফজরের নমাজের জন‍্য এসে দেখি আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বুলবুল আহমদের পোষ্টার এবং ফেস্টুন কে বা কারা রাতের আন্ধকারে ছিড়ে পেলে রাখে। পরবর্তীতে দেখা যায় ওই ওয়ার্ডের অধিকাংশ আনারসের পোস্টার পানি সহ বিভিন্ন স্থানে পড়ে আছে।
এব্যাপারে আনারসের প্রার্থী বুলবুল আহমেদ বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে জানতে পারি আমার পোস্টার-ফেস্টুন কে বা কারা রাতের অন্ধকারে পানিতে এবং বাগানে ফেলে রেখে যায়। আনারসের চেয়ারম্যান প্রার্থী বুলবুল আহমেদ সাংবাদিকদের বলেন,  যেহেতু সুনির্দিষ্ট ভাবে আমরা কাউকে দেখতে পাইনি তাই কাউকে সন্দেহের চোখে দেখছিনা। তবে যারাই এই নিন্দনীয় কাজটি করে থাকুক, আমার জনপ্রিয়তাকে নষ্ট করা যাবে না। আমি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই।
এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা বরাবর এবং থানায় একটি অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।
তিনি আরো জানান, এর পূর্ব দুর্বৃত্তরা আমার পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলে ছিল এবং  আমাকে ফেসবুকে হুমকি-ধমকি দেয়। এরই প্রতিকারে গত ২৫ ডিসেম্বর  সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা বরাবর আমি একটি লিখিত অভিযোগ দায়ের করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর