বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

অসূম্পূর্ণ র্কাজগুলো সম্পূর্ণ করতে মেম্বার প্রার্থী ওসমান বেগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৩৩ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৮:১৭ অপরাহ্ণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় ভোটের মাঠে প্রার্থীদের নির্বাচনী প্রচারন-প্রচারনা জমে উঠেছে । ইতিমধ্যে প্রতিক পেয়ে প্রার্থীরা গনসংযোগ ও ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। তবে গত কয়েকদিন উপজেলার কয়েকটি ইউনিয়নে কয়েকজন প্রতিদ্বন্দী প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। তাই প্রার্থীরা অবাদ,সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের মাধ্যমে জনরায়ের প্রতিফলনের মাধ্যমে নির্বাচিত হয়ে জনকল্যাণে কাজ করতে চায়।এমনটিই জানিয়েছেন, ভোটের মাঠে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি কয়েকজন প্রার্থী ও সমর্থকরা।
৯ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ৬নং ওয়ার্ডেে বর্তমান মেম্বার ওসমান গনি বেগ দ্বিতীয় বার সদস্য পদে আপেল প্রতিকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।  সরেজমিনে গেলে তিনি বলেন, গত ৫ বছর যতটা সম্ভব চেষ্টা করেছি আমার ওয়ার্ডে রাস্তা-ঘাট সহ অন্যান্য উন্নয়ন মূলক কাজ করতে।

ইনশাআল্লাহ এবার নির্বাচিত হলে আমার ওয়ার্ডের বাকী উন্নয়ন মূলক কাজগুলো সম্পূর্ণ করবো। আমি চাই অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হউক। যাতে ভোটাররা পছন্দমত তাদের প্রার্থীকে ভোট দিতে পারে।আমি কিছুটা হুমকি ধমকি পেয়েছি।  তাই, প্রশাসনের নিকট অনুরোধ করবো যাতে নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হয়।

আমি আশাবাদী আমার ওয়ার্ডের জনগণ পুনরায় আমাকে ভোট দিয়ে তাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর