বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ হলেন মামুন হোসাইন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৯:০০ অপরাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

চাঁদপুরের স্থানীয় পাঠকপ্রিয় পত্রিকা বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবরের নবাগত ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ হলেন মামুন হোসাইন।তিনি ২০১৯ সালের জুন মাস থেকে এই পত্রিকাটিতে ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন।

২৩শে ডিসেম্বর পত্রিকাটির ১৫ বছর বর্ষপূর্তি ও ১৬ বছর পদার্পন অনুষ্ঠানে পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী এই পদোন্নতির ঘোষণা দিয়ে মামুন হোসাইনের হাতে ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ হিসেবে নতুন আইডি কার্ড তুলে দেন।

জানা যায়, মামুন হোসাইন দৈনিক চাঁদপুর খবর ছাড়াও সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ এবং জননন্দিত আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল ‘হিলশা নিউজ‘- এর প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি ২০১৪ সালে এমএ পাশ করেন এবং পরে শিক্ষকতা শুরু করেন। কিন্তু পরবর্তীতে সত্য ও সুন্দরের প্রতি আকৃষ্ট হয়ে দ্বৈত পেশা হিসেবে রিপোর্টিং শুরু করেন।

এসব তথ্য নিশ্চিত করে মামুন হোসাইন বলেন, চেষ্টা করছি সকলের দোয়ায় অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে। দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ব্যুরো প্রধানের দায়িত্ব দেয়ায় সম্পাদক সোহেল রুশদী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা। রিপোর্টার হিসেবে পেশাগত দায়িত্ব পালনে প্রশাসন, সাংবাদিকসহ সুধীমহলের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর