বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ৩২ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৫০ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৮৬ বার পঠিত
আপডেট : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৭:৩২ অপরাহ্ণ

মামুন হোসাইন

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নিবার্চনে নির্বাচনী লড়াইয়ে ৬৯৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য টিকে রইল। আজ সোমবার (২০ ডিসেম্বর) এসকল প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করবে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার । গতকাল রোববার (১৯ ডিসেম্বর) মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন পর্যন্ত মোট সকল ইউনিয়নের ৩২জন চেয়ারম্যান প্রার্থী এবং সাধারণ সদস্য পদের ১৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়। ফলে ফলে ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৩জন, সংরক্ষিত আসনের ১২৪জন এবং সাধারণ আসনে ৪৯৬জন প্রার্থীসহ মোট ৬৯৩জন প্রার্থী নিবার্চনী লড়াইয়ে টিকে রইল।
শেষদিন পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারকারী হলেন, বালিথুবা পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে আনিসুজ্জামান, মনির হোসেন মজুমদার, আতিকুর রহমান বাবলু পাটওয়ারী এবং সাধারণ সদস্য ১জন। বালিথুবা পুর্ব ইউনিয়নে চেয়ারম্য্যান পদে জাহাঙ্গীর হোসেন এবং সাধারণ সদস্য পদে ২জন । সুবিদপুর পুর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে জানিবুল হক জুয়েল, নজরুল ইসলাম পাটওয়ারী, হোসেন রাজা এবং সদস্য পদে ২জন। সুবিদপুর পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে বাচ্চু মিয়া মজুমদার । গুপ্টি পুর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে বেনজির আহমেদ সুমন, আঃ ছাত্তার পাটওয়ারী, আনোয়ার হোসেন ও মো: রাশেদ আলম এবং সদস্য পদে ১জন। গুপ্টি পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: শাহজাহান মোল্লা , আবুল কাশেম আজাদ ও সদস্য পদে ৩জন, পাইকপাড়া উত্তর ইউনিয়নে আনোয়ার হোসেন, সহিদুল ইসলাম , বশির উল্ল্যা, এমরান হোসেন এবং সদস্য পদে ২জন। গোবিন্দপুর উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে পুতুল সরকার, আবু তাহের সরকার, মোনায়েম খান ও সদস্য পদে ২জন। গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আ: হান্নান মিয়া, আলী আক্কাছ, জহিরুল ইসলাম ভূঁইয়া, এস এম হাবিবুর রহমান এবং সদস্য পদে ২জন। চরদুঃখিয়া চেয়ারম্যান পদে শাহাদাত হোসেন টেলু পাটওয়ারী, মাও. ইকরাম হোসাইন, আ: মোতালেব, তোফাজ্জল হোসেন বাচ্চু, বিল্লাল হোসেন এবং সদস্য পদে ১জন। রূপসা উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে নজরুল ইসলাম সুমন ও সদস্য পদে ২জন। রূপসা দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: শাহআলম মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
এদিকে ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের সংরক্ষিত আসন ২নং ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে বয়স জনিত কারণে একজনের মনোনয়ন বাতিল হওয়ায় রিটানিং অফিসার একমাত্র প্রার্থী হিসেবে পলী রানী চৌধুরীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত ঘোষনা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর