রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

সৌদি আরব থেকে ফিরলে মাহীকে জিজ্ঞাসাবাদ করা হবে ডিএমপি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ২:৩১ অপরাহ্ণ

আজ মঙ্গলবার সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) যুগ্ম কমিশনার (উত্তর) হারুন অর রশিদ বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। কার কী দোষ, সেটা যাচাই-বাছাই করছি। কারণ, যে ফোনে মাহির সঙ্গে ডা. মুরাদ হাসানের কথা হয়েছিল, সেটি ইমনের ফোন ছিল। ইমনও আমাদের অনেক তথ্য জানিয়েছেন। এ বিষয়ে প্রয়োজন হলে পুনরায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। মাহি সৌদি আরব থেকে ফিরলে তাঁর কাছেও জানতে চাওয়া হবে।’

গতকাল সৌদি আরবের মক্কা শহর থেকে এক ভিডিও বার্তায় মাহিয়া মাহি বলেছেন, নিজের আত্মসম্মানবোধে আঘাত পাওয়ায় সেদিন কিছু বলার ভাষা ছিল না তাঁর। সে কারণে কোনো প্রতিবাদ করেননি।

সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমনের সঙ্গে ডা. মুরাদ হাসানের একটি ফোনালাপের অডিও অন্তর্জালে ছড়িয়ে পড়ে, যেখানে ওই অভিনেত্রীর সঙ্গে মুরাদ হাসানের অশালীন ভাষায় কথা বলতে এবং তাঁকে হুমকি দিতে শোনা যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

গতকাল সোমবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশের পর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান পদত্যাগপত্র পাঠিয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে তিনি পদত্যাগপত্র পাঠান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর