রবিবার, ২৯ মে ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সাংবাদিক জাকির হোসেন সাঈদ’র দাফন সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০০ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৭:৪৫ অপরাহ্ণ

মশিউর রহমান ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ  প্রেসক্লাবের  সহ-সভাপতি জাতীয় দৈনিক দিনকাল, দৈনিক প্রতিদিনের সংবাদ,নিউজ টুডে ও নিউ সান ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের উপজেলা  প্রতিনিধি ও জাকির হোসেন সাঈদ পাটোয়ারী  নামাজের জানাজা  ৪ ডিসেম্বর  বেলা নয়টায় প্রথম জানাজার নামাজ  ফরিদগঞ্জ প্রেসক্লাবের সম্মুখে ও দ্বিতীয় জানাজার নামাজ  কাউনিয়া  গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

জাকির হোসেন সাঈদ পাটোয়ারী ঢাকার একটি হাসপাতালে গতকাল ৩ ডিসেম্বর সন্ধায় ইন্তেকাল করিয়াছেন।
ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন। জাকির হোসেন সাঈদ পাটোয়ারী মরদেহ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সামনে ও কাউনিয়া নিজ বাড়িতে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।মরহুমের জানাজার নামাজের পূর্বে তাহার কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মেয়র আবুল খায়ের পাটোয়ারী, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শহীদ হোসেন,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী,সাবেক সভাপতি শরীফ হোসেন চৌধুরী, ফরিদগঞ্জ পৌরসভার  সাবেক মেয়র মনজিল হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান,উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল,ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটন, বিশিষ্ট সমাজসেবক  রফিকুল ইসলাম, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মিজানুর রহমান বাবুল প্রমুখ। প্রেসক্লাব এর সামনে অনুষ্ঠিত নামাজে জানাজা পরিচালনা করেছেন ফরিদগঞ্জ মজিদিয়া আলিয়া  মাদরাসার অধ্যক্ষ এ.কে.এম মাহবুবুর রহমান।

তিনি দীর্ঘদিন ধরে নানান জটিল রোগে ভুগছিলেন, এছাড়াও গত কিছুদিন পূর্বে স্ট্রোক জণিত কারণে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ।
মৃত্যুকালে তিনি পিতামাতা, ভাইবোন,  স্ত্রী, দুই ছেলে  রেখে যান। মরহুমের জানাজায় চাঁদপুর জেলা ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক ছাড়াও রাজনৈতিক,সামাজিক,শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর