রবিবার, ২২ মে ২০২২, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

ফরিদগঞ্জে প্রবীণ সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর ইন্তেকাল ।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৬ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১২:৫০ পূর্বাহ্ণ

মশিউর রহমান,ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি

প্রবীণ সাংবাদিক চাঁদপুরের ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ ফরিদগঞ্জ  সাবেক পরিচালক সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী ইন্তেকাল করিয়াছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান  জানান,৩ ডিসেম্বর  শুক্রবার সন্ধার  দিকে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মৃত্যুবরণ করেন।
সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ  বিভিন্ন  জটিলতায় ভুগছিলেন।এছাড়াও   সম্প্রতি তিনি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন । মৃত্যুকালে তাহার  বয়স হয়েছিল প্রায় ৫৩ বছর। ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান জানান ৪ ডিসেম্বর শনিবার  সকাল নয় ঘটিকার সময়  ফরিদগঞ্জ প্রেসক্লাবের সম্মুখে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজার নামাজ রুপসা দক্ষিন ইউনিয়নের কাউনিয়া গ্রামে নিজ বাড়িতে(পাটোয়ারী বাড়িতে)  অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরের স্থানে তাকে দাফন করা হবে।

সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী জাতীয় দৈনিক দিনকাল, দৈনিক প্রতিদিনের সংবাদ,নিউজ টুডে ও নিউ সান ও চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর প্রতিদিনের ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেছিলেন। পিতা-মাতা, স্ত্রী ও ২ পুত্র ও বহু আত্নীয়স্বজন গুনগ্রাহী বন্ধু-বান্ধব রেখে গেছেন তিনি।
সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী মৃত্যুতে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান  এবং সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটনসহ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ গভীরভাবে শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর