বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে হাদী চেয়ারম্যানকে সংবর্ধণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১২ বার পঠিত
আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

মোহাম্মদহাবীব উল্যাহ্

আসন্ন রাজারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী হওয়ায় বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়াকে মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হযেছে। গতকাল মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পুস্পমাল্য অর্পন ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে এই সংবর্ধণা দেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ও শিক্ষকরা।

আলহাজ¦ আব্দুল হাদী মিয়া মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এ দিন দুপুরে বিদ্যালয়ের পক্ষ থেকে পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য মো. সেলিম প্রধানীয়া, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শাহআলম মিজি ও সহকারী প্রধান শিক্ষক মো. মুকবুল হোসেনের নেতৃত্বে এই পুস্পমাল্য অর্পন ও ফুলেল শুভেচ্ছা জানান পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও কর্মচারীরা।

এ সময় পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি খাদিজা আক্তার, সিনিয়র শিক্ষক খোকন চন্দ্র বনিক, সহকারী শিক্ষক রবিউল আউয়াল, সুমন খান, সাইফুল ইসলাম, আফরোজা আক্তার, আব্দুর রহমান, গোপাল কৃষ্ণ রায়, বিল্লাল হোসেনসহ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, সকল শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর